শিরোনাম :
নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি মাদরাসা থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার সাহিত্যঙ্গনে নোয়াখালীর শাহানারা স্বপ্না নোয়াখালীতে পরিত্যক্ত খাল উদ্ধারে পরিচ্ছন্নতা অভিযান শুরু নোয়াখালীতে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু অবৈধভাবে ফসলি জমি থেকে মাটি কাটায় দুই লক্ষ টাকা জরিমানা ও কারাদন্ড সেনবাগে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন চৌমুহনীতে ভ্রাম্যমান আদালতের অভিযান, সরকারী খালের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জেল দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কমিটিতে হুমায়ুন কবির রনি-সভাপতি, আকাইদ-সাধারন সম্পাদক ও আরিফ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

ঈদ বিনোদনের জন্য প্রস্তুত গ্রীন পার্ক

  • আপডেট সময় : শুক্রবার, এপ্রিল ২১, ২০২৩
  • 497 পাঠক

ইয়াকুব নবী ইমন:
বিনোদনের জন্য প্রস্তুত নোয়াখালীর বিনোদন কেন্দ্র গ্রীন পার্ক। ইতিমধ্যে পার্কের অভ্যান্তরে নানা সাজসর্জা ও বিনোদন সামগ্রী যোগ করা হয়েছে। সব বয়সের মানুষের জন্য এখানে বিনোদনের ব্যবস্থা রয়েছে। আছে হোটেল ও রেস্টুরেন্টও। বিনোদন ও ভ্রমন পিপাসুরা এখানে আসলে ভালো সময় কাটবে।
জানা গেছে, নোয়াখালীর বিনোদন প্রেমি ও ভ্রমন পিপাসু সব বয়সের মানুষের কথা চিন্তা করে শিল্পপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক ২০২২ সালে গ্রীন পার্কটি প্রতিষ্ঠা করেন। বর্তমানে ঈদে মানুষদের আনন্দ ও বিনোদন দিতে প্রস্তুত সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউনিয়নের কাশিপুর বাজারের উত্তর ও সাতারপাইয়া বাজারের দক্ষিণ পাশে অবস্থিত গ্রীন পার্কটি। পার্কটি সাজানো গোছানো প্রায় শেষ। এখন দর্শনার্থীদের অপেক্ষায় রয়েছে পার্ক কর্তৃপক্ষ। বিনোদন প্রেমি ও ভ্রমন পিপাসুদের কথা চিন্তা করে পার্কটিতে যুক্ত করা হয়েছে নতুন নতুন বিনোদন সরঞ্জাম। প্রত্যান্ত গ্রামাঞ্চলে হলেও পার্কটি ঢাকা-চট্টগ্রামের বিনোদন কেন্দ্রের আদলে তৈরী করা হচ্ছে। নানা রকম রাইডের পাশাপাশি প্রকৃতি ও প্রাণির ছবি বিনোদন ও ভ্রমন পিপাসুদের আরো বেশি আনন্দ দিবে। পার্কের পাশাপাশি এখানে হোটেল এন্ড রেস্টুরেন্টও রয়েছে। এখানে দর্শনার্থীদের জন্য নানা সু-সাধু খাবার সরবরাহ করা হয়।
গ্রীন পার্কের ম্যানেজার আজমল হক জানান, ঈদে বিনোদন প্রেমিদের গ্রহন করতে সব রকমের প্রস্ততি আমরা নিয়েছি। সব বয়সি মানুষের বিনোদনের জন্য যোগ করা হয়েছে নতুন নতুন বিনোদন সরঞ্জাম। শিশুদের জন্য রয়েছে আলাদা ইভেন্ট। নতুন করে তোলা হচ্ছে পার্কের দৃশ্যপট। সব বয়সের মানুষ এখানে এসে বিনোদন পাবে বলে আশা করছেন আজমল হক। তিনি স্বপরিবারে সবাইকে পার্কটিতে এসে ঘুরে যাওয়ার আহবান জানান।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page