শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি

চৌমুহনীতে ভ্রাম্যমান আদালতের অভিযান, তিন হোটেলকে জরিমানা

  • আপডেট সময় : বুধবার, আগস্ট ২৩, ২০২৩
  • 993 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: নোয়াখালীর চৌমুহনী শহরে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও পরিবেশনের দায়ে তিনটি হোটেলকে ২ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে এ অভিযান চালানো করেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইয়াসির আরাফাত।
বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াসির আরাফাত জানান, বুধবার দুপার ১২টা থেকে ১টা পর্যন্ত অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও পরিবেশনের দায়ে রেলগেইট এলাকার মোরশেদ আলম কমপ্লেক্সের নিচতলায় কলাপাতা হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ১ লক্ষ টাকা, করিমপুর রোডের কাশফুল রেস্তোরা ৫০ হাজার ও বিসমিল্লাহ হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ৫০ হাজার টাকা কের মোট তিনটি প্রতিষ্ঠানকে পৃথকভাবে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়। তাদের ফ্রিজে থাকা মাছ, মাংশ, মসল্লাসহ অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী মজুদ রাখার দায়ে এবং পরিবেশন করায় ২০০৯ সনের ভোক্তা অধিকার আইনের ৫২ ধারা মতে এ জরিমানা করা হয়।
তিনি আরো জানান, এসব হোটেলগুলোর লাইসেন্সসহ ব্যবসায়ীক যাবতীয় কাগজপত্র সঠিকভাবে পাওয়া যায়নি। চৌমুহনী শহরে সকল খাবার হোটেলগুলোতে আরো জোরালো ভাবে এ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইয়াসির আরাফাত।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page