শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি

নোয়াখালী-২ আসনে নির্বাচন করার ঘোষনা দিলেন আতাউর রহমান ভূঁইয়া মানিক

  • আপডেট সময় : শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০২৩
  • 1263 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করার ঘোষণা দিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি, এফবিসিসিআইয়ের পরিচালক ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভূঁইয়া মানিক । বৃহস্পতিবার রাতে তার সেনবাগস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি নিজের চুড়ান্ত প্রার্থীতা ঘোষণা করেন।

আতাউর রহমান ভূঁইয়া মানিক বলেন, আওয়ামী লীগের ক্ষমতার সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামীতেও এই উন্নয়ন বহুগুণে বৃদ্ধি পাবে। আমি আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে অংশগ্রহণ করতে চাই। মানুষের পাশে থাকতে চাই। তাই আগামী সংসদ নির্বাচনে এ আসনে নৌকাকে জয়যুক্ত করতে আমি বদ্ধপরিকর। আমি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আর্দশে উদ্বুদ্ধ একজন কর্মী। আমি দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি ।

তিনি আরও বলেন, শেখ হাসিনার কাছে আমাদের সব তথ্য আছে। কে কে যোগ্য তিনি ভাল করে জানেন। আমি দীর্ঘদিন ধরে গরিবের মানুষের পাশে থেকে সেবা করেছি। অসহায় মেয়েদের বিয়ের ব্যবস্থা করেছি, বেকারদের ব্যবসার জন্য দোকানের ব্যবস্থা করেছি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি এই কাজ অব্যহত রাখতে চাই। মানুষ আওয়ামী লীগের কাছে নিরাপদ তা সবাইকে জানাতে চাই। তিনি দলের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহবান জানান।
এর আগে বৃহস্পতিবার বিকালে আতাউর রহমান ভূইয়া মানিক সেনবাগ পৌর এলাকা, উপজেলার রাস্তার মাথা, শ্রমিরমুন্সির হাট, নবীপুর ইউনিয়নের শান্তিরহাট, নবীপুর বাজার, মিয়ার হাটসহ বিভিন্ন স্থানে নৌকার পক্ষে গণসংযোগ করেন এবং পথসভায় বক্তব্য রাখেন।

বক্তব্যকাল আতাউর রহমান ভূঁইয়া মানিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনার আহবান জানান।

এ সময় সেনবাগ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের তৃণমূল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বহু নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page