শিরোনাম :
নির্মাণ শ্রমিক ফেডারেশন বেগমগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালন নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা

ছাতারপাইয়া গ্রামের সাবেক চেয়ারম্যানের নাতনিকে অপহরণ করেছে সেকুলার নাইমুল ইসলাম

  • আপডেট সময় : বুধবার, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
  • 236 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক ঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া গ্রামে সেকুলার নাইমুল ইসলাম সাবেক চেয়ারম্যান সামছুল হক নাতনিকে ১৩ ফেব্রুয়ারী বিকেলে অপহরন করেছে।
ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ছাতারপাইয়া গ্রামের খোরশেদ আলমের ছেলে সেকুলার নাইমুল ইসলাম একই এলাকার সাবেক চেয়ারম্যান সামছুল হকের নাতনি রায়হান বিনতে বেলাল স্মৃতিকর সেকুলারিজমে উৎসাহ করে অপহরণ করে। এ ঘটনার পর থেকে নাইমুল ইসলাম পলাতক রয়েছে।
এলাকাবাসীর দাবি, দীর্ঘদিন থেকে সেকুলার নাইমুল ইসলাম ইসলাম নামাজ ও মাদ্রাসা শিক্ষা নিয়ে ষড়যন্ত্র করেছে। এরপর থেকে সে এলাকা থেকে পলাতক ছিলো। তাকে খুজে বেড়াচ্ছে ধর্মপ্রাণ মুসলমান ও স্থানীয়রা। ধর্ম নিয়ে মন্তব্যের জেরে তার বিরুদ্ধে জিহান ঘোষণা করেছে মুসল্লীরা।
এলাকাবাসী আরো দাবি করে, নাইমুল ইসলাম সামছুল হক চেয়ারম্যানের নাতনী রায়হান বিনতে বেলাল স্মৃতিকে মিথ্যা আশ্বাস দিয়ে সেকুলারিজমে উৎসাহ করে অপহরন করেছে। তার উদ্দেশ্য ইসলামের ক্ষতি ও নারীদের ইসলামের ব্যাপারে ভুল ব্যাখ্যা দেওয়া।

এ বিষয়ে what’s app এর মাধ্যমে যোগাযোগ করলে নাইমুল ইসলাম জানান, ভালোবেসে পরিবারের অমতে বিয়ে করেছেন তিনি। স্ত্রীর পরিবার ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দিয়েছে। এলাকাবাসী তার নামে ধর্ম অবমাননার মিথ্যা অপবাদ দিয়েছে।

তিনি দাবি করে বলেন, আমি এবং আমার স্ত্রী স্বাধীনভাবে মত প্রকাশ করতে চেয়েছি। যা এলাকার উগ্র মৌলবীরা পছন্দ করেনি। যার কারণে আমার উপর হামলা চালিয়েছে। বর্তমানে আমাকে হত্যা করার ষড়যন্ত্র করছে। আমি আমার স্ত্রীকে নিয়ে বাঁচতে চাই।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *