শিরোনাম :
অনিক বাহিনীর কাছে জিম্মি শরীফপুর ইউনিয়নবাসী খতমে নুবুয়ত ইসলামি মহা সম্মেলন অনুষ্ঠিত নির্মাণ শ্রমিক ফেডারেশন বেগমগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মহান মে দিবস পালন নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে

সোনাইমুড়ীতে এলডিপি নেতা অপহরন ও নির্যাতনের শিকার

  • আপডেট সময় : রবিবার, নভেম্বর ২৬, ২০২৩
  • 64 পাঠক

সোনাইমুড়ী প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী থানা এলডিপির প্রচার সম্পাদক কাজী মুশফিকুস সালেহীন অপহরন ও নির্যাতনের শিকার হয়ে এখন জীবনের সাথে লড়াই করে যাচ্ছেন। আইনশৃংখলা বাহিনীর পরিচয়ে তাকে বাসা থেকে তুলে নিয়ে অমানবিক নির্যাতন করার গুরুতর অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, গত ২৪ নভেম্বর এলডিপির সমাবেশে মুশফিকুস স্থানীয় সাংসদ, সরকারের বিরুদ্ধে রষ্ট্রিয় সম্পদ আত্মসাতের অভিযোগ আনেন। এর জের ধরে একই দিন রাত ১০ টার দিকে সাদা রংয়ের একটি মাইক্রোবাসে করে আইনশৃংখলা বাহিনীর সদস্য পরিচয়ে একদল লোক মুশফিকুসের সোনাইমুড়ীর আমকির বাসার দরজা ভেঙ্গে প্রবেশ করে। ৪ জনের একটি গ্রুপ ঘরে প্রবেশ করে হাত ও চোখ-মুখ ফেলে। এর পর তারা মুশফিকুসকে মাইক্রোবাসে তুলে অপহরন করে নিয়ে যায়। তারা বাসার সদস্যদেরও হুমকি দিয়ে যায়। অপহরনকারীরা সারা রাত মুশফিকুসের উপর পৈশাচিক নির্যাতন করার পর গতকাল ২৫ নভেম্বর ভোর ৭ টার দিকে তাকে গুরুতর অবস্থায় বাসার সামনে ফেলে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে স্বজনরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর গোটা এলাকায় আতঙ্ক বিরাজ করছে, ভয়ে কেউ মুখ খোলার সাহস পাচ্ছেনা। মুশফিকুসের বাসায় ও হাসপাতালে আইনশৃংখলা বাহিনীর পরিচেয়ে ছন্দবেশী গোয়েন্দা দল কড়া নজরদারী বসিয়েছে।
উল্লেখ্য, এলডিপির রাজনীতি করার অপরাধে ইতিপূর্বে একাধিকবার মুশফিকুসের উপর সরকার দলীয় সন্ত্রাসীরা আক্রমন করে। এ ঘটনায় স্থানীয় সাংসদকে দায়ী করা হলেও পুলিশ মামলা নেয়নি। এ ঘটনায়ও মুশফিকুসের পরিবার থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করেছেন মুশফিকুসের পরিবারের সদস্যরা।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *