মঙ্খিরানী মহিলালীগ নেত্রী তুহিন কারাগারে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ডিসেম্বর ২২, ২০২২
  • 153 পাঠক

জাতীয় নিশান রিপোর্টার: নোয়াখালীর সোনাইমুড়ী থানা পুলিশের হাতে আটক সেনবাগ উপজেলা মহিলা যুবলীগ নেত্রী মঙ্খিরানী দিলরুবা আক্তার তুহিনকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। এর আগে মঙ্গলবার রাতে সোনাইমুড়ী উপজেলার পাঁচবাড়িয়া আব্দুল মালেকের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। দিলরুবা আক্তার তুহিন সেনবাগ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ছিলাদী গ্রামের মোশারেফ হোসেনের মেয়ে।
তার বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মানব প্রাচার আইনে মামলা (যার নং ১৮, তাং- ২১-১২-২০২২) দায়ের করা হয়েছে।
চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য শামসুন্নাহার সূবর্ণা জানান, তুহিন কাজের মেয়েকে ভয় দেখিয়ে অনৈতিক কাজ করাতো তার বাসায় চেয়ারম্যান, মেম্বারসহ অনেক মানুষ যাওয়া-আসা করতো।
সোনাইমুড়ী পৌরসভার প্যানেল মেয়র আমেনা বেগম জানান, তুহিন দলের নাম ব্যবহার করে বিভিন্ন এলাকা মেয়েদের সংগ্রহ করে দেহ ব্যবসা চালাতো।
সেনবাগ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পারভীন আক্তার জানান, সে নারী ও মাদক ব্যবসার সাথে জড়িত, তার ৩/৪ টা বিয়ের কাবিননামা রয়েছে। তুহিনের এসব কর্মকান্ডের বিষয়ে জেলা নেতৃবৃন্দকে জানিয়েছি তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য ব্যবস্থা নেয়া হবে।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক জানান, তাকে নারী পাচারসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়। তার বিরদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *