চৌমুহনীতে গ্রিল ও টিন কেটে ইলেকট্রনিক্স শো-রুমে দূর্র্ধর্ষ চুরি

  • আপডেট সময় : শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২
  • 235 পাঠক

প্রতিনিধি:
নোয়াখালীর চৌমুহনীতে একটি ইলেকট্রনিক্স শো-রুমে দূর্র্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতরাতে শহরের পূর্বজার নাফিতের পোল এলাকার মোসার্স বিছমিল্লাহ ইলেকট্রনিক্স সেলস্ এন্ড সার্ভিস সেন্টারে এই চুরির ঘটনা ঘটে। চোরের দল নগদ টাকাসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
গতরাতের যে কোন সময় চোরের দল ব্যবসা প্রতিষ্ঠানের পেছনের গ্রিল ও টিন কেটে ভেতরে প্রবেশ করে নগদ সাড়ে ৬ লাখ টাকা, মূল্যবান কাগজপত্র, টিভি, ফ্রিজ, এয়ারকন্ডিশন, গুরুত্বপূর্ন জিনিসপত্রসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মোস্তফা হাসান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ব্যবসায়ী মো: মোস্তফা হাসান সংবাদমাধ্যমকে জানান, তিনি রাত সাড়ে ১০ টায় শো-রুম বন্ধ করে বাসায় যান। সকাল প্রায় সোয়া ৯ টার দিকে শো-রুম খুলে দেখেন সব কিছু এলোমেলো। পেছনের টিন ও গ্রিল টাকা। তিনি চোরদের সনাক্ত করে মালামাল উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
এদিকে প্রধান সড়কের পাশে এমন দূর্ধর্ষ চুরির ঘটনায় চৌমুহনীর ব্যবসায়ীদের মাঝে আতাঙ্ক বিরাজ করছে।
 বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। একটি লিখিত অভিযোগও আমরা পেয়েছি। ওই মার্কেটের দারোয়ান বাবলুকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করছে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *