বাংলাদেশীদের সাথে শুভেচ্ছা বিনিময়

  • আপডেট সময় : শনিবার, ডিসেম্বর ২৪, ২০২২
  • 272 পাঠক

জাতীয় নিশান রিপোর্টার: খৃষ্ট ধর্মীয়দের সবচেয়ে বড়ো উৎসব বড়ো দিনের উৎসবকে কেন্দ্র করে ইয়োজলো কমুনে মেয়র কৃষ্টপার দেজত্তি বাংলাদেশীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। শহরের স্থানীয় একটি রেস্তরায় এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রবাসী বাংলাদেশী খালেদ সাইফউদ্দিন এর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানটিতে শুভেচ্ছা বক্তব্য রাখেন “হৃদয়ে বাংলাদেশ এসোসিয়েশান ইয়োজলো ভেনিস এর সভাপতি ফখরুদ্দিন ওমর। তিনি ইয়জলো বসবাসরত বাংলাদেশীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। বিশেষ করে বাসস্থান, কবরস্থান ও একটি খেলার মাঠ সহ অন্যন্য সমস্যাগুলো সমাধানে তিনি মেয়রের দৃষ্টি আকর্ষন করেন।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সভাপতি সেন্ত্রকলতুরালে ইয়োজলো সিদ্দিকুর রহমান জসীম, সেক্রেটারী সেন্ত্রকলতুরালে ইয়োজলো আমিনুল হক আমিন, মামুন ভুঁইয়া সেক্রেটারী হৃদয়ে বাংলাদেশ এসো: ইয়জলো ভেনিস, উপস্থিত ছিলেন শহরে বসবাসরত অনেকেই মিসেস আন্তনি, মিসেস ডেরিক, নুরুল আমিন নুরু, কামালউদ্দিন, আলাউদ্দিন আলো, নুর মোহাম্মদ, আরমান, সোনাপুর কলেজের সাবেক জি এস জসীম । ব্যবসায়ী মাসুদুর রহমান, রাজু, ডিডি আনোয়ার সহ শহরের খৃষ্টধর্মীয় পরিবারগুলো সহ সকল ধর্মীয় ব্যক্তি বর্গ ।
এই শহরে এই প্রথম কোন মেয়র এভাবে বাংলাদেশিদের বান্ধব হয়ে কাজ করে যাচ্ছেন এবং কাছে থাকার চেষ্টা করছেন সবাই তাকে কাছে পেয়ে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়েছে। মেয়র তার বক্তব্য বাংলাদেশীদের খুব প্রশংসা করেন তাদের মেধা শ্রম ও সন্তানদের নিয়মিত স্কুলে যাওয়া নিয়েও সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি বাংলাদেশিদের জন্য কবরস্থান গুরুত্বের সহকারে দেখছেন বলে জানিয়েছেন এবং বাসস্থান এর জন্য তাদের কিছু পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন এবং খেলার মাঠ ও বিবেচনা করছেন এবং অন্যন্য সমস্যাগুলো ও সমাধানের সুদৃড় আশ্বাস প্রধান করেন এবং এলাকার তরুন ব্যটমিন্টন খেলোয়াড়দের সামগ্রি ও চলমান প্রতিযাগিতার ট্রপি পরিদর্শন করেন ।
অনুষ্ঠানের শুরুতে মেয়রকে ফুল দিয়ে বড়ো দিনের শুভেচ্ছা জানান ইয়জলো বসবাসরত বাংলাদেশী খৃস্টান ধর্মীয় পরিবারে শিশুরা, পরে সকল বাংলাদেশিদের পক্ষ হতে মেয়রকে উপহার সামগ্রী প্রধান করা হয় ।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *