শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি

চাটখিলে বিএনপির সমাবেশে আওয়ামীলীগের হামলা আহত ২০

  • আপডেট সময় : মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১
  • 509 পাঠক

নিশান রিপোর্টার, চাটখিল: নোয়াখালীর চাটখিলে বিএনপির সমাবেশে হামলা চালিয়েছে আওয়ামীলীগের কর্মীরা । গতকাল ১৩ সেপ্টেম্বর বিকেলে চাটখিল বাজারে এই হামলার ঘটনা ঘটে। এ সময় ভাংচুর করা হয় সমাবেশের প্যান্ডেল এবং বিএনপির কার্যালয়। এতে বিএনপি, যুবদল ও ছাত্রদলের অন্তত ২০ নেতাকর্মী আহত হয়।
সূত্র জানায়, খালেদা জিয়ার কারামুক্তি, দেশব্যাপী খুন ও গুম, বিরোধী দলের নেতাকর্মীদের নির্যাতন ও দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে গতকাল ১৩ সেপ্টেম্বর সোমবার বিকেলে জেলা ও পৌর বিএনপির সমাবেশ চলাকালে আওয়ামীলীগের কর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় সমাবেশের প্যান্ডেল ভাংচুর করে হামলাকারীরা ও বিএনপির অফিসে হামলা চালায়। হামলায় বিএনপি নেতা সাবেক মেয়র মোস্তফা কামাল, উপজেলার বিএনপির আহবায়ক এডভোকেট আবু হানিফ, বিএনপি নেতা আনিস আহম্মেদ হানিফ, যুবদল নেতা মনির হোসেন, ইসতিয়াক আহমেদ, আবদুল হালিম, আবুল হোসেন, ছাত্রদলের হুমায়ুন কবির, জাফর ইসলাম, নাজিম উদ্দিন, ছিদ্দিক উল্যাহসহ অন্তত ২০ নেতাকর্মী আহত হয়। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে করে । ঘটনার পর আতঙ্কে রয়েছে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। অনেকে অনাকাঙ্খিত হামলা ও পুলিশের গ্রেফতারের ভয়ে এলাকাছাড়া। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপির কেন্দ্রীয় নেতারা।
চাটখিল থানার অফিসার ইনচার্জ(ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তবে এ ঘটনায় কেউ এখনো থানায় অভিযোগ করেনি বলেও জানান ওসি আনোয়ারুল ইসলাম।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *