শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি

নোয়াখালীতে দুই প্রবাসীর বাসা তছনছ লুটপাট

  • আপডেট সময় : বুধবার, ডিসেম্বর ২১, ২০২২
  • 682 পাঠক

প্রতিনিধি: নোয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের গোপাই গ্রামের গাবতলী মোড় এলাকায় আবদুস সাত্তারের বাড়িতে দুই প্রবাসীর বাসা তছনছ ও লুটপাট করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতে বিশ্বকাপ ফুটবল খেলা চলাকালে এ ঘটনা ঘটে বলে জানান সৌদি আরব প্রবাসী ওমর ফারুক ও তার ভায়রা গোলাম মর্তুজার স্বজনরা। খবর পেয়ে রোববার সকালে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
সৌদি আরব প্রবাসী ওমর ফারুক ও তার ভায়রা গোলাম মর্তুজার স্বজনরা জানান, শনিবার বিকালে তারা পারিবারিক কাজে বাসার দরজায় ও গেটে তালা লাগিয়ে গ্রামের বাড়িতে যায়। এই সুযোগে রাতের যে কোন সময় অজ্ঞাত দূর্বৃত্তরা বাড়ির বাউন্ডারী ওয়ালের দেয়াল টপকে ভেতরে প্রবেশ করে দুটি ঘরের দরজার তালা ভেঙ্গে ঘরে থাকা নগদ ৬০ হাজার টাকা, ৭ ভরি স্বর্নালংকারসহ মূল্যবান কাগজপত্র লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রোববার সকালে সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এ ঘটনায় প্রবাসীদের স্বজন আবদুল সাত্তার বাদি হয়ে অজ্ঞাত দূর্বৃত্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। কিন্তু ঘটনার দুই দিন পার হলেও পুলিশ এখনো কোন দূর্বৃত্তকে সনাক্ত বা লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।
এদিকে ঘটনার পর থেকেই নিরাপত্তহীনতায় ভূগছে প্রবাসীর পরিবারের সদস্যরাসহ এলাকাবাসী। এর আগেও ওই এলাকায় অনেক চুরি, ডাকাতি, ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
এলাকাবাসী ও প্রবাসীর পরিবারের সদস্যরা ঘটনার সঠিক তদন্ত করে প্রকৃত দোষিদের চিহিৃত করার মাধ্যমে বিচারের দাবী জানিয়েছেন।
নোয়াখালী পৌর সভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জানান, ঘটনা জানার পর আমি নিজে ঘটনাস্থলে গিয়ে প্রবাসীর পরিবারের সদস্যদের সাথে কথা বলেছি। দূর্বৃত্তদের সনাক্ত করে আইনের আওয়াত আনতে প্রশাসনকে বলেছেন বলেও তিনি জানান।
এ ব্যাপারে নোয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। একটি অভিযোগ আমরা পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *