শিরোনাম :
নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি মাদরাসা থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার সাহিত্যঙ্গনে নোয়াখালীর শাহানারা স্বপ্না নোয়াখালীতে পরিত্যক্ত খাল উদ্ধারে পরিচ্ছন্নতা অভিযান শুরু নোয়াখালীতে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু অবৈধভাবে ফসলি জমি থেকে মাটি কাটায় দুই লক্ষ টাকা জরিমানা ও কারাদন্ড সেনবাগে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন চৌমুহনীতে ভ্রাম্যমান আদালতের অভিযান, সরকারী খালের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জেল দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কমিটিতে হুমায়ুন কবির রনি-সভাপতি, আকাইদ-সাধারন সম্পাদক ও আরিফ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

নুর নবী টিপু বিএ (অনার্স) এমএ কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী

  • আপডেট সময় : রবিবার, জানুয়ারি ২৮, ২০২৪
  • 62 পাঠক

নিজস্ব প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কর্মযজ্ঞ সম্পন্ন করেছে নির্বাচন কমিশন (ইসি)। এবার উপজেলা পরিষদ নির্বাচন আয়োজনের দিকে এগিয়ে যাচ্ছে সংস্থাটি। উপজেলা পরিষদ নির্বাচনের তফসীল ঘোষণা হতে পারে ফেব্রুয়ারিতেই। ইতিমধ্যে নির্বাচনে প্রার্থী হতে প্রস্তুতি নিতে শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা।

বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে উপজেলা চায়ের টেবিলসহ সর্বত্র চলছে ব্যাপক আলোচনা সমালোচনা। জনসাধারনের এই নির্বাচনী আলোচনার শীর্ষে রয়েছেন সর্বজন গ্রহনযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত নুর নবী টিপু।

নুর নবী টিপু একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ,সফল ব্যবসায়ী এবং ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সদস্য,ঢাকাস্থ নোয়াখালী জেলা সমিতির সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক চৌমুহনী সরকারি এস এ কলেজ এল্যামনাই এসোসিয়েশন ঢাকা এছাড়াও তিনি দীর্ঘদিন যাবত দুর্গাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিচালনা পর্ষদের সভাপতি ও দুর্গাপুরে এম এ মতিন ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতিসহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও সামাজিক সংগঠন পরিচালনার সাথে জড়িত।

এলাকাবাসীর মতে,দলমত নির্বিশেষে বেগমগঞ্জ উপজেলার সাধারণ জনগণ বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক শিক্ষানুরাগী,সৎ ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব,মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ এর একান্তই আস্থাভাজন নুর নবী টিপুকে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে নুর নবী টিপু দীর্ঘ দিন থেকে এ অঞ্চলের মানুষের সেবা করে আসছেন। সর্বজন গ্রহনযোগ্য ব্যক্তি হিসেবে তিনি বেগমগঞ্জের শিক্ষা ও সমাজ সেবার অগ্রদূত হিসেবে কাজ করছেন।

বেগমগঞ্জের নবীন প্রবীণ ভোটারদের সাথে কথা বলে জনা যায় সৎ,সুশিক্ষিত, সমাজ সেবক হিসেবে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সবার চেয়ে এগিয়ে আছেন নুর নবী টিপু।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page