শিরোনাম :
নোয়াখালীতে স্থানীয় সরকার দিবস ও পরিসংখ্যান দিবস উপলক্ষে  আলোচনা সভা ও র‌্যালি মাদরাসা থেকে এক ছাত্রের মরদেহ উদ্ধার সাহিত্যঙ্গনে নোয়াখালীর শাহানারা স্বপ্না নোয়াখালীতে পরিত্যক্ত খাল উদ্ধারে পরিচ্ছন্নতা অভিযান শুরু নোয়াখালীতে বাবার জানাজা শেষে ছেলের মৃত্যু অবৈধভাবে ফসলি জমি থেকে মাটি কাটায় দুই লক্ষ টাকা জরিমানা ও কারাদন্ড সেনবাগে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরন চৌমুহনীতে ভ্রাম্যমান আদালতের অভিযান, সরকারী খালের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জেল দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কমিটিতে হুমায়ুন কবির রনি-সভাপতি, আকাইদ-সাধারন সম্পাদক ও আরিফ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

বেগমগঞ্জে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

  • আপডেট সময় : বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০২৪
  • 130 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলাধীন দূর্গাপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয়ের সভাপতি প্রফেসর খালেদ মোহাম্মদ (এমবিএ, বিসিএস শিক্ষা) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিনুল হাসান। বিশেষ অতিথি ছিলেন বেগমগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা হাছিনা আক্তার, ১১ নং দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবেদ সাইফুল কালাম এবং গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
অনুষ্ঠান শুরু হয় শিক্ষার্থীদের প্যারেড দিয়ে। তারপর জাতীয় পতাকা এবং জাতীয় ক্রীড়া পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ সাইফুল কালাম এবং বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রফেসর খালেদ মোহাম্মদ। এরপর মশাল প্রজ্জলন শেষে অনুষ্ঠিত হয় মেয়েদের রজ্জু লম্প, ছেলেদের মোরগ লড়াই, ছেলে মেয়েদের বেলুন নিয়ে আত্নরক্ষা, শিক্ষকদের এবং অভিভাবকদের পিলো পাসিং। তার আগে ১৯ টি ইভেন্টের প্রতিযোগিতা সম্পন্ন হয়েছিল। সর্বমোট ২৬ টি ইভেন্টের প্রতিযোগিতা সম্পন্ন হয়।
আমন্ত্রিত অতিথীদের মাধ্যমে পুরস্কার বিতরন এবং সভাপতি খালেদ মোহাম্মদ কর্তৃক শিক্ষার্থীদের ক্রীড়া সামগ্রী উপহার প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।
এসময় সভাপতি খালেদ মোহাম্মদ তার স্বাগত বক্তব্যে ভবিষ্যতে নিজের পেশার বাইরে থেকে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এ বিদ্যালয়কে একটি আদর্শ প্রতিষ্ঠানে পরিণত করার আশ^াস প্রদান করেন।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page