শিরোনাম :
নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা

বেগমগঞ্জে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

  • আপডেট সময় : বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০২৪
  • 231 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলাধীন দূর্গাপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয়ের সভাপতি প্রফেসর খালেদ মোহাম্মদ (এমবিএ, বিসিএস শিক্ষা) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিনুল হাসান। বিশেষ অতিথি ছিলেন বেগমগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা হাছিনা আক্তার, ১১ নং দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবেদ সাইফুল কালাম এবং গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।
অনুষ্ঠান শুরু হয় শিক্ষার্থীদের প্যারেড দিয়ে। তারপর জাতীয় পতাকা এবং জাতীয় ক্রীড়া পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ সাইফুল কালাম এবং বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি প্রফেসর খালেদ মোহাম্মদ। এরপর মশাল প্রজ্জলন শেষে অনুষ্ঠিত হয় মেয়েদের রজ্জু লম্প, ছেলেদের মোরগ লড়াই, ছেলে মেয়েদের বেলুন নিয়ে আত্নরক্ষা, শিক্ষকদের এবং অভিভাবকদের পিলো পাসিং। তার আগে ১৯ টি ইভেন্টের প্রতিযোগিতা সম্পন্ন হয়েছিল। সর্বমোট ২৬ টি ইভেন্টের প্রতিযোগিতা সম্পন্ন হয়।
আমন্ত্রিত অতিথীদের মাধ্যমে পুরস্কার বিতরন এবং সভাপতি খালেদ মোহাম্মদ কর্তৃক শিক্ষার্থীদের ক্রীড়া সামগ্রী উপহার প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।
এসময় সভাপতি খালেদ মোহাম্মদ তার স্বাগত বক্তব্যে ভবিষ্যতে নিজের পেশার বাইরে থেকে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এ বিদ্যালয়কে একটি আদর্শ প্রতিষ্ঠানে পরিণত করার আশ^াস প্রদান করেন।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *