শিরোনাম :
নাটেশ্বরে এমপির নাম ভাঙ্গিয়ে অপকর্ম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রাহির নামে অপপ্রচার, নোয়াখালীতে শিক্ষার্থীদের মানববন্ধন মদিনা বাজার যুব সমাজের উদ্যোগে যুবকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রবাসীর সহযোগীতায় নোয়াখাালীতে মানবসেবা ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার ও ঈদ উপহার  হাতিয়ার মানুষের জীবনযাত্রার উন্নয়নে কাজ করবেন সুইডেনের রাজকন্যা   কোম্পানীগঞ্জে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে পুড়ল ৮ দোকান ২১ বছর বয়সে দেখায় শিশুর মত, আকৃতি দমাতে পারেনি ৩ ফুট ১০ ইঞ্চির সোনিয়াকে বেগমগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, স্কুলছাত্রীর আত্মহত্যা দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশী স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে হত্যা

অসহায়দের চোখের আলো ফেরাতে ‘মানবিক অনুদান’ দিলো একটিভ ফাউন্ডেশন

  • আপডেট সময় : শনিবার, সেপ্টেম্বর ২, ২০২৩
  • 875 পাঠক

জাতীয় নিশান প্রতিবেদক:
নোয়াখালীর সোনাইমুড়ীতে গরিব অসহায়দের চোখের চিকিৎসায় ১০ লাখ টাকা ‘মানবিক অনুদান’ দিয়েছেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে সোনাইমুড়ী অন্ধ কল্যাণ সমিতি অ্যান্ড আই হসপিটালে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে ব্যক্তিগত তহবিল ও একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে তিনি ওই অনুদান দেন।

এ সময় অনুদানের চেক গ্রহণ করেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও অন্ধ কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. মমিনুল ইসলাম বাকের এবং অন্ধ কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকি, মুজিব বাহিনীর নোয়াখালীর কমান্ডার ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ভিপি মাহফুজুর রহমান বাহার।

আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির বলেন, সোনাইমুড়ী অন্ধ কল্যাণ সমিতি অ্যান্ড আই হসপিটাল এ অঞ্চলের অসহায় চোখের রোগীদের ভরসাস্থলে পরিণত হয়েছে। এসব গরীব রোগীদের আরও ভালো চিকিৎসা দিতে আমার প্রতিষ্ঠান ‘একটিভ ফাউন্ডেশনের’ পক্ষ থেকে ১০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে।

সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া বলেন, এটি প্রতিষ্ঠার পর থেকে পুরো নোয়াখালীর অসহায় মানুষের চোখের চিকিৎসায় কাজ করে আসছে। কুমিল্লা, লক্ষ্মীপুর ও চাঁদপুর থেকেও অসহায় রোগীরা এখানে চিকিৎসা সেবা নিতে আসেন। অনুদান পেয়ে আমরা আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবিরের কাছে কৃতজ্ঞ।

সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত বলেন, সোনাইমুড়ী অন্ধ কল্যাণ হাসপাতালটি গরিব রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসছে। এতে অসংখ্য গরীব রোগী চোখের আলো ফিরে পেয়েছে। সমাজের বৃত্তবানরা এভাবে এগিয়ে এলে গরীবদের আরও উপকার হবে।

সামাজিক যোগাযোগ মধ্যমে শেয়ার করুন...

এ বিভাগের আরো খবর....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *